English Version

সাংসদ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ ‘র’নগদ অর্থ ও চেক বিতরণ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

শফিউল আলম বিশ্বম্ভরপুর: (সুনামগঞ্জ): জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। ঐচ্ছিক তহবিল থেকে বিশ্বম্ভরপুর উপজেলায় উপকার ভোগীদের মধ্যে বুধবার (২০ মে) উপজেলা প্রশাসনের কার্য্যালয়ে তিনি নিজেই ৫৬ জনকে ২৯০০টাকা করে এক লক্ষ বাষট্টি হাজার চারশত টাকার চেক বিতরণ করেছেন।

এছাড়াও উপজেলার ১২ মাদ্রাসায় ১০ দশ হাজার করে ১ লক্ষ ২০ হাজার টাকার চেক প্রদান করেছেন এবং সমাজ সেবা অধিদপ্তরের মাধ্যমে নগদ ৩০ হাজার টাকা প্রদান করেছেন। এসময় উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস, প’প’ কর্মকর্তা আব্দুর রহমান জাপা নেতা আব্দুল কাদির, দক্ষিণ বাদাঘাট ইউপি চেয়ারম্যান এরশাদ মিয়া, ফতেপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ফারুক আহমদ, স্বপন কুমার পাল প্রমূখ।

সাম্প্রতিক সময়ে তিনি ধর্মীয় নেতা ইমাম ও পুরোহিতদেরকে উপহার প্রদান করেছেন। অন্যদিকে উপকার ভোগীদের মাঝে ১৫ টন চাল ইত্যাদি বিতরণ করা হয়েছে। এদিকে (বুধবার ২০ মে) দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ মিনলায়তনে সদর উপজেলা পরিষদের ব্যবস্থাপনায় ১০৩ জন উপকারভোগীর মধ্যে ৩ লাখ ২২ হাজার টাকার চেক বিতরণ কর করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, উপজেলা নিবার্হী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল হোসেন, ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া প্রমুখ। বিডিটুডেস/এএনবি/ ২১ মে, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 + fifteen =