English Version

সামাজিক দূরত্ব নিশ্চিত করণে পুলিশের অভিযান

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এম, লুৎফর রহমান, নরসিংদী: নরসিংদীর পলাশে করোনা রোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ এর লক্ষ্যে ঝটিকা অভিযান পরিচালনা করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৯ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ নাসির উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি টিম থানাধীন এলাকার বিভিন্ন হাট-বাজার ও জনসমাগম স্থলে এ অভিযান পরিচালনা করেন।

এছাড়া থানাধীন এলাকায় অবস্থিত প্রাণ আরএফএল ফ্যাক্টরিতে সামাজিক দূরত্ব নিশ্চিত করে কাজ করছে কী না তা পরিদর্শন করা হয়। এসময় প্রাণ আরএফএল ফ্যাক্টরির ম্যানেজার মোস্তাক আহম্মেদ ও ম্যানেজার এডমিন কামাল হোসেন উপস্থিত ছিলেন।

পলাশ থানার ওসি শেখ মোঃ নাসির উদ্দিন বলেন, দেশে করোনা সংকট আসার পর থেকেই থানা পুলিশ সামাজিক সচেতনতা বৃদ্ধি করার পাশাপাশি কর্মহীন দরিদ্র মানুষের মাঝে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। মহামারি করোনাভাইরাসকে ভয় না করে সবার সচেতনতা-ই এই ভাইরাসটিকে রোধ করা সম্ভব।

সেই লক্ষ্যেই সামাজিক সচেতনতা বৃদ্ধি করে শারীরিক দূরত্ব বজায় রাখা নিশ্চিতকরণে কাজ করছে পুলিশ। তারই ধারাবাহিকতায় এই ঝটিকা অভিযান। যা প্রতিনিয়ত অব্যাহত থাকবে।বিডিটুডেস/এএনবি/ ০৯ জুলাই, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

six + nineteen =