English Version

সালমান খান ও ক্যাটরিনা কাইফ আসছেন ঢাকায়

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: বাংলাদেশে আসছেন বলিউড সুপারস্টার সালমান খান ও তার সাবেক গার্লফ্রেন্ড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আগামী ১১ ডিসেম্বর চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং সিলেট থান্ডারের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়াবে বঙ্গবন্ধু বিপিএল। তার আগে ৮ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে উদ্বোধনী অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠান রাঙাতেই ঢাকায় আসছেন এই দুই বলিউড তারকা।

রবিবার মিরপুরে বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা দুই বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফকে উদ্বোধনী অনুষ্ঠানের জন্য নিশ্চিত করেছি। তারা স্টেজ পারফর্ম করবেন।

বাংলাদেশ থেকে শিল্পী মমতাজ থাকছেন জানিয়ে তিনি আরও বলেন, গানের জন্য এই মুহূর্তে বিশ্ব সঙ্গীতের দুই সাড়া জাগানো শিল্পীর অনুষ্ঠানে পারফর্ম করতে পারেন। তবে এখনও তারা নিশ্চিত নয় বলে নাম বলবো না। আশা করছি, আজকালের মধ্যেই তাদের অংশগ্রহণ নিশ্চিত করতে পারবো।

সাত দলের বিপিএলের ফাইনাল ১৭ জানুয়ারি। তবে আসর শুরুর আগে ম্যাচের সময়ের পরিবর্তন আনা হয়েছে। পেছানো হয়েছে শুক্রবার ছাড়া অন্যান্য ম্যাচগুলোর সময়সীমা। আগের সূচিতে ম্যাচ শুরুর সময় ছিল দুপুর সাড়ে ১২টা এবং সন্ধ্যা ৫টা ২০ মিনিটে। এখন সেটা বদলে দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২টায় এবং সন্ধ্যার ম্যাচ সন্ধ্যা ৭টায়। সাত দলের টুর্নামেন্টের ম্যাচ ৪৬টি। চার ধাপে খেলা হবে আসরের। ১১-১৪ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। ১৭-২৪ ডিসেম্বর চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে, ২-৭ জানুয়ারি সিলেট বিভাগীয় স্টেডিয়াম এবং ১০-১৭ জানুয়ারি মিরপুরে খেলা।

উদ্বোধনী ম্যাচে মিরপুরে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার এবং কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স। ১১ জানুয়ারি পর্যন্ত লিগ পর্বের ম্যাচ। ১৩ জানুয়ারি এলিমিনেটর ম্যাচ, ১৩ জানুয়ারি প্রথম কোয়ালিফাইয়ার্স ম্যাচ এবং ১৫ জানুয়ারি দ্বিতীয় কোয়ালিফাইয়ার্স ম্যাচ। ১৭ জানুয়ারি ফাইনাল মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যা ৭টায়। বিডিটুডেস/এএনবি/ ০২ ডিসেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eight − four =