English Version

সিএনজি মালিক ও শ্রমিকদের হয়রানী বন্ধের দাবিতে মানববন্ধন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি এম মিঠন, নওগাঁ: নওগাঁয় লাঠিয়াল বাহিনী দ্বারা যাত্রী, সিএনজি মালিক ও শ্রমিকদের হয়রানী, নির্যাতন এবং অবৈধ চেকপোস্ট বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। সোমবার বেলা ১১টায় নওগাঁ শহরের বালুডাঙা বাসস্ট্যান্ড সংলগ্ন আদালতের পার্শ্বের রাস্তায় জেলা বেবী ট্যাক্সি, টেম্পু, অটো রিক্সা ও সিএনজি মালিক-শ্রমিক যৌথ পরিষদের আয়োজনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালিন করা হয়।

জেলা বেবী ট্যাক্সি, টেম্পু, অটো রিক্সা ও সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি আসলাম শেখ এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আশিক উজ্জামান আশিক, মালিক সমিতির সভাপতি সভাপতি বাচ্চু সরদার, সাধারণ সম্পাদক ফারম্নক হোসেন, শহীদুল ইসলাম, সীমান্ত রায় ও বদলগাছী মালিক সমিতির সভাপতি বেলাল হোসেন সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, তারা বৈধ টাকায় সিএনজি কিনে রাস্তায় নেমেছেন। অথচ মোটর বাস শ্রমিক সমিতি কর্তৃক অবৈধ চেক পোষ্টের নামে প্রতিনিয়ত লাঠিয়াল বাহিনী দ্বারা যাত্রী, সিএনজি মালিক-শ্রমিকদের হয়রানী ও নির্যাতন করছে। জেলার বিভিন্ন পয়েন্টে যাত্রীবাহি সিএনজি ঘন্টার পর ঘন্টা আটক রেখে হয়রানী করা হয়।

বিষয়টি একাধিকবার প্রশাসনকে অবগত করা হলেও কোনো পদক্ষেপ গ্রহণ করছেন না। আগামী ২৪ ঘন্টার মধ্যে দুই পক্ষকে ডেকে সমঝোতা না করলে কঠোর হুশিয়ারী করেন শ্রমিক ও মালিকরা। এছাড়া অবিলম্বে সিএনজির রেজিস্ট্রেশনের দাবী জানান তারা। পরে জেলা প্রশাসক হারুন অর রশীদের কাছে একটি স্মারকলিপি প্রদান করেন। বিডিটুডেস/এএনবি/ ২১ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 + nine =