English Version

সুনামগঞ্জের গৌরারং ইউনিয়নে দুটি গ্রামীণ রাস্তা সংষ্কার কাজের ভিত্তি প্রস্থর উদ্বোধন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আল-হেলাল, সুনামগঞ্জ: ১ কোটি ৩১ লক্ষ টাকা ব্যায়ে গৌরারং ইউনিয়নে দুটি গ্রামীণ রাস্তা সংষ্কার কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করলেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি। রবিবার বিকালে সদর উপজেলা এলজিডির বাস্তবায়নে গৌরারং ইউনিয়নে এই ভিত্তি প্রস্তরের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে তিনি বলেন, আমার নির্বাচনী এলাকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে আমি সাধ্যমতো চেষ্টা চালিয়ে যাচ্ছি। এলাকার অবকাঠামোগত উন্নয়নে আমি যেসব পরিকল্পনা গ্রহণ করেছি এবং সেই পরিকল্পনা অনুযায়ী কাজ করছি। আমি আপনাদের আশ্বস্থ করছি অচিরেই আমরা প্রতিটি গ্রামকে পাকা রাস্তার আওতায় উন্নীত করবো।

তিনি বলেন, গৌরারং ইউনিয়নে কাজের ক্ষেত্রে সমস্যা হচ্ছে রাস্তাগুলোর আইডি নাই। তাই মাটির সড়কগুলো আমি পাকা করণ প্রকল্পে নিতে পারছিনা। আমি এলজিইডিকে ইতোমধ্যেই নির্দেশ দিয়েছি সকল কাঁচা রাস্তাকে আইডিভূক্ত করতে। যাতে করে আমরা সদর উপজেলার প্রতিটি গ্রামকে পাকা রাস্তার আওতায় আনতে পারি।

এসময় আরো উপস্থিত ছিলেন এলজিইডির সদর উপজেলা প্রকৌশলী আনোয়ার হোসেন, সুুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি শওকত আলী, উপ সহকারী প্রকৌশলী হেলাল উদ্দিন, ঠিকাদার সাজিদুল বারী আরজু, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু, জাতীয় পার্টির নেতা আব্দুল কদ্দুস, বেরাজালী গ্রামের মুরব্বী আঞ্জব আলী, জামে মসজিদের ইমাম সুরজ্জামান, আওয়ামীলীগ নেতা কামাল রেজা, শাহনুর আলম, হানিফ উল্লাহ, আব্দুল জব্বার, হরিনগর গ্রামের আরব আলী, কেমা মিয়া, আব্দুল হান্নান, ও নবী হোসেন প্রমূখ। এসময় দোয়া পরিচালনা করেন মাওলানা মঈন উদ্দিন। বিডিটুডেস/এএনবি/ ০৫ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

14 + eleven =