English Version

সুনামগঞ্জের জাহাঙ্গীরনগর ইউনিয়নে জনপ্রিয় হয়ে উঠেছেন সাবেক মেম্বার ছিদ্দিক মিয়া

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আল-হেলাল, সুনামগঞ্জ: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জ সদর থানার ১নং জাহাঙ্গীরনগর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে হতদরিদ্র মানুষের পরিক্ষীত বন্ধু দুই দুই বারের সাবেক সফল মেম্বার ছিদ্দিক মিয়া, আবারও প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হতে যাচ্ছেন।

বর্তমানে তিনি মেম্বার না থাকার পরও প্রতিদিন গ্রামের প্রতিটি অসহায় মানুষের সঙ্গে সাক্ষাত করে অসুস্থ মানুষের সেবায় ডাক্তার খরচ ও সুচিকিৎসার ব্যবস্থা করে যাচ্ছেন। বিভিন্ন জায়গাতে কর্মহীন মানুষের পারীবারিক সমস্যার সমাধানের ব্যবস্থা গ্রহণে সফল ও সক্ষম হয়েছেন। রাস্তাঘাট ছোটখাটো সমস্যা নিজ হাতে সমাধান করছেন। অনেকের পারিবারিক সমস্যাও তাদের নিজেদের মধ্যেই সমাধানে সফল হয়েছেন।

তিনি মেম্বার থাকাকালীন গ্রামে ও ওয়ার্ডে বড় ধরনের কোনো মামলা মোকদ্দমা হয় নাই। রমজান মাসে কোনো মানুষ যাতে সেহেরীতে কষ্ট না পায় সেজন্য গরিবের মাঝে ইফতার বিতরণ ব্যবস্থাও করেন তিনি। ঈদে গরিবের ঈদ উৎসবের ব্যবস্থা গ্রহণ এবং কোরবানীর ঈদে বঞ্চিত হতাশাগ্রস্থ মানুষের মাঝে কোরবানীর গোশত বিতরণ করে থাকেন।

বৈশাখ মাস আসলে শ্রমজীবি মানুষ যখন ধান কাটতে বাইরের জেলায় চলে যায় তখন ছিদ্দিক মেম্বার বাড়ীবাড়ী ঘুরে কার ঘরে বাজার নাই তাদের খোঁজ খবর নেন এবং সাধ্যমতো সহায়তা দেয়ার চেষ্টা করেন। এমন ইতিহাস বিরল। তিনি মাছ তরকারী চাউল ডাল কিনে নিজ হাতে ঐ পরিবারে পৌঁছে দিতেন।

স্থানীয় সচেতন নাগরিকগণ বলেন, শিক্ষায় কম হলেও আন্তরিকতা ও ভালোবাসার অভাব তার কাছে নাই। শীতের সময় নিজের গায়ের চাদর সুয়েটার মাফলার পর্যন্ত মানুষকে বিতরণ করে দিয়েছেন এই প্রমাণ গ্রামে বহু আছে। তাই আমরা গ্রামবাসী আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় ছিদ্দিক ভাইকে মেম্বার বানাতে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছি। বিডিটুডেস/এএনবি/ ১৪ জানুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

5 × one =