English Version

সেই ছোট্ট মেয়েটির বাড়িতে আবুধাবির রাজা!

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: রাজাকে অভ্যর্থনা জানাতে সেজেগুজে তৈরি হয়েছিল ছোট্ট মেয়েটি। রাজার সঙ্গে সে হাত মেলাবে বলে লাইনেও দাঁড়িয়েছিল। কিন্তু এ কী! রাজা তো হ্যান্ডশেক না করেই চলে গেলেন। সেখানে বাকি বাচ্চাদের সঙ্গে হাত মেলালেন বটে। তবে এই মেয়েটিকে খেয়ালই করলেন না। নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক ভিডিও।

যেখানে দেখা গেছে, আবুধাবির রাজা শেখ মোহাম্মদ বিন জায়েদ হাত মেলাতে ভুলে গেছে ছোট্ট আয়েশার সঙ্গে। আবুধাবির রাষ্ট্রপতি ভবনে হাজির ছিলেন সৌদি আরবের রাজা মোহাম্মদ বিন সালমান। তাকে স্বাগত জানানোর জন্য ‘ওয়েলকাম সেরিমোনি’-তে অংশ নিয়েছিল আয়েশা। বলা ভালো, বাকি বাচ্চাদের সঙ্গে তাকেও নির্বাচন করা হয়েছিল।

রাজার সঙ্গে হ্যান্ডশেক করবে বলে ব্যাপক উৎসাহের সঙ্গে সেখানে যায় আয়েশা। ভিডিওতে দেখা যায়, রেড কার্পেটের উপর দিয়ে হেঁটে আসছেন দুই রাজা। রেড কার্পেটের দু’ধারে লাইন করে সেজেগুজে দাঁড়িয়ে ছিল বাচ্চারা। দু’জনের সঙ্গে হাত মেলাতেই হবে, তাই একবার জায়গাও বদল করে নেয় আয়েশা। কিন্তু আবুধাবির রাজা মোহাম্মদ বিন জায়েদের সঙ্গে হ্যান্ডশেক করা হয় না। তিনি বেখেয়ালে আয়েশাকে পাশ কাটিয়ে চলে যান।

তবে আয়েশার মন খারাপ হতে দেননি রাজা। সারপ্রাইজ দিয়ে সোজা পৌঁছে যান ছোট্ট মেয়েটির বাড়িতে। আয়েশার হাতে এবং কপালে চুমুও খেতে দেখা যায় আবু ধাবির রাজা মোহাম্মদ বিন জায়েদকে। পরিবারের সকলের সঙ্গে দেখাও করেন তিনি। তোলা হয় ছবিও। আর সেসব ছবি সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন রাজামশাই। আয়েশার প্রতি রাজার এমন স্নেহের ব্যবহার মনজয় করেছে নেটিজেনদের। রাজার সারপ্রাইজ ভিজিটে দারুণ খুশি আয়েশা এবং তার পরিবারও। সূত্র: বাংলাদেশ প্রতিদিন, বিডিটুডেস/এএনবি/ ০৫ ডিসেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

fifteen − 3 =