English Version

সোনারগাঁওয়ে দুই যুবকের মরদেহ উদ্ধার ; আটক ৩

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বুলবুল আহমেদ সোহেল, নারায়গঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দুই যুবকের গলাকাটা ও রশিতে ঝুলানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের দুজনই বন্ধু এবং তারা নীলফামারী থেকে সোনারগাঁওয়ে বেড়াতে এসেছিলেন বলে জানিয়েছেন পুলিশ। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় সোনারগাঁওয়ের কাঁচপুর সোনাপুর কলাবাগান এলাকার একটি মেস থেকে দু’জনের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত দুজন হলেন নীলফামারীর ডোমার জোড়াবাড়ির এরশাদুল ইসলামের ছেলে মিনারুল ইসলাম (২৭) ও একই থানার কামানিয়া গ্রামের দিলু মিয়ার ছেলে মজনু মিয়া (৩০)। মিনারুলের গলা কাটা ছিল এবং মজনু রশিতে ঝুলানো ছিল।

পুলিশ জানায়, বুধবার দুই বন্ধু বেড়াতে আসে সোনারগাওঁয়ে সোনাপুর কলাবাগান এলাকার হাসিনা বেগমের বাড়িতে ভাড়া নিয়ে বসবাস করা তাদের আত্মীয় ও বন্ধু বাদশা মিয়ার কাছে। নীলফামারীর রোমানিয়ার গোপনাথ গ্রামে বাদশা মিয়ার বাড়ি। ধরনা করা হচ্ছে বুধবার রাতের কোন এক সময় কোন কিছু নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মিনারুলকে হত্যার পর আনুশোচনা থেকে নিজেই আত্মহত্যা করে মজনু।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসাপাতালের মর্গে প্রেরন করেছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাদশা মিয়া, তার মা লাইলি বেগম ও বাবা ইহসানকে আটক করা হয়েছে। বিডিটুডেস/আরএ/২৭ সেপ্টেম্বর, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eighteen − 2 =