English Version

স্বাস্থ্য ঝুঁকি হ্রাসকরণ বিষয়ক তিন দিনব্যাপী কর্মশালার উদ্বোধন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এম. পলাশ শরীফ, বাগেরহাট: বাগেরহাটের আধুনিক বর্জ্য ব্যবস্থাপনার মাধ্যমে স্বাস্থ্য ঝুঁকি হ্রাসকরণ বিষয়ক তিন দিনব্যাপী কর্মশালার উদ্বোধন করা হয়েছে। বুধবার (১১ ডিসেম্বর) সকালে বাগেরহাট সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এই কর্মশালার উদ্ধোধন করেন বাগেরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো: তানজিল্লুর রহমান। সদর উপজেলা মহিলা ভাইস চেয়াম্যান রিজিয়া পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যন্যেদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: লুৎফর রহমান, উপসহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী জাহিদুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা মো: আজগর আলী, উপজেলা সেনেটারি ইনস্পেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক বিভাস চন্দ্র রায় এবং জাইকা প্রতিনিধি ইউডিএফ মো: মাহাবুবুর রহমান।

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ এবং জাইকার সহায়তায় বাগেরহাট সদর উপজেলার জনপ্রতিনিধি, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের ৩০ জন প্রতিনিধি প্রশিক্ষণে অংশ নেয়। বাগেরহাট উপজেলা পরিষদ প্রশিক্ষণ বাস্তবায়ন করছে।বর্জ্য যত্রতত্র ফেলা থেকে মানুষকে বিরত রাখা, ডেঙ্গু রোগের প্রাদুর্ভাব কমানো এবং সঠিক বর্জ্য ব্যবস্থাপনার কৌশল ও স্থান নির্ধারণে জনসচেতনতা বৃদ্ধির উদ্দেশ্যে এই কর্মশালার আয়োজন করা হয়। বিডিটুডেস/এএনবি/ ১২ ডিসেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

one × 5 =