English Version

স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কার করলো ছাত্রলীগ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

শাকিল আহম্মেদ, (গুরুদাসপুর) নাটোর: নাটোরের গুরুদাসপুরে উপজেলা ছাত্রলীগের স্বেচ্ছাশ্রমে খুবজীপুর ইউনিয়নের শ্রীপুর বড়পাড়া গ্রামের জলাবদ্ধতা ও বেহাল রাস্তার সংস্কার কাজ করা হয়েছে। মঙ্গলবার (২ জুন) সকালে এ রাস্তার সংস্কারকাজ করা হয়।

স্থানীয়রা জানায়, একটু বৃষ্টি হলেই সেখানে জলাবদ্ধতার সৃষ্টি হয়। এতে করে যানবাহন চালক, যাত্রী, স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ সাধারণ মানুষের দুর্ভোগ পোহাতে হয়। এতে মহল্লা বাসীর অসুবিধা দেখে গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের আর্থিক সহায়তায় স্বেচ্ছাশ্রমে ইট দিয়ে রাস্তাটি সংস্কার করা হয়।

এসময় নিজের হাতে রাস্তাটির সংস্কার কাজ করেছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুবাশিষ কবির সহ শ্রীপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহঃ প্রধান শিক্ষক সেলিম আজাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান খুবজীপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুদীপ্ত শাহিন রিপন,

শ্রীপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: সুবির হোসেন, খুবজীপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উচ্চমান সহকারী পি এম নবীন রাসেলসহ ছাত্রলীগ নেতাকর্মীবৃন্দ।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুবাশিষ কবির জানান, একটু বৃষ্টি হলেই পানি বেধে জলাবদ্ধতা ও কাদার সৃষ্টি হয়। ফলে এই রাস্তা দিয়ে চলাচল করতে গিয়ে দুর্ভোগে পড়েন শিশু, শিক্ষার্থীসহ সকল মানুষ। তাই তাদের যাতায়তের সুবিধার্থে এই উদ্যোগ নেওয়া হয়েছে। বিডিটুডেস/এএনবি/ ০৩ জুন, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

19 − 8 =