English Version

সড়ক দূর্ঘটনার দুই দিন পর মারা গেছে মাদ্রসা ছাত্র আল আমিন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আব্দুল আলীম, চৌগাছা (যশোর): যশোরের চৌগাছায় সড়ক দূর্ঘটনার দুই দিন পর মারা গেছে আহত মাদ্রাসা ছাত্র আল আমিন (১৫)। সে উপজেলার স্বর্পরাজপুর গ্রামের মেছের আলীর ছেলে। ঢাকায় নেয়ার পথে রবিবার ভোর রাতে সে মারা যায়। এদিন দুপুরে নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আম্মাদুল ইসলাম জানান, গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিন বিকেলে তিন বন্ধু আব্দুল্লাহ (১৫), আল আমিন (১৫) ও হাবিবুর রহমান (১৫) একটি মোটরসাইকেলে স্বর্পরাজপুর হতে পাশ্ববর্তী কান্দি গ্রামের দিকে যাচ্ছিল। পথিমধ্যে কান্দি গ্রামের মোহাম্মদ আলীর বাড়ির পাশে সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে সকলেই মারাত্মক আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চৌগাছা হাসপাতালে ভর্তি করে। আহত আব্দুল্লাহ ও আল আমিনকে চৌগাছা থেকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়। পরবর্তীতে আব্দুল্লাহর স্বাস্থ্যের অবনতি ঘটলে তাকে ঢাকায় রেফার করা হয়। বর্তমানে সে ঢাকা মেডিকেলের আইসিইউতে ভর্তি। অপর আহত আল আমিনকে চিকিৎসক ব্যাথার ওষুধ দিয়ে বাড়িতে নেয়ার পরামর্শ দেন।

শনিবার দুপুরে সে নিজ বাড়িতে অসুস্থ্য হয়ে পড়লে দ্রুত যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকের পরামর্শে তাকে ঢাকাতে নেয়ার পথে দৌলতদিয়া ফেরিঘাটে সে মারা যায়। বিডিটুডেস/এএনবি/ ১৭ ফেব্রুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

17 − 12 =