English Version

১০০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা বৃত্তি প্রদান

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আল-হেলাল, সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলা পরিষদের আয়োজনে ১৮-১৯ অর্থ বছরে ১০০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে সুনামগঞ্জ জেলা পরিষদের সম্মেলন কক্ষে শিক্ষা বৃত্তি প্রদানের আগে শিক্ষার্থীদের নিয়ে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অ্যাড. আফতাব উদ্দিন, শিক্ষাবিদ পরিমল কান্তি দে, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা অ্যাড. আলী আমজাদ, শিক্ষাবিদ যুগেশ্বর রায়, জেলা পরিষদ আব্দুশ শহীদ মুকিত ও ফৌজিআরা বেগম শাম্মী প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। কিন্তু শিক্ষা ক্ষেত্রে সুনামগঞ্জ জেলা অনেক পিছিয়ে, শিক্ষার্থীরা যাতে পড়া লেখায় আরো বেশি করে আগ্রহী হয় সেই জন্য জেলা পরিষদের পক্ষ থেকে প্রতি বছর এই বৃত্তি প্রদানের ব্যবস্থা করা হয়। আলোচনা সভা শেষে ১০০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে ৩০০০ হাজার টাকা মূল্যের প্রাইজবন্ড প্রত্যেকের হাতে শিক্ষা বৃত্তি হিসেবে প্রদান করেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট। বিডিটুডেস/এএনবি/ ১৫ ডিসেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

19 + 4 =