English Version

১৫ই আগস্ট শোকদিবসে তান্ডব চালানোর ঘটনায় গ্রেফতার হয়নি কেউ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

তারিকুল ইসলাম চৌধুরী খানসামা , দিনাজপুর: দিনাজপুর জেলার খানসামা উপজেলায় ১৫ই আগষ্ট এর শোক দিবসে তান্ডব চালানোর পরেও কেউ গ্রেফতার হয়নি। তবে মামলার বাদী আক্তার আলী জানান ৩০ থেকে ৪০ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। জাতীর জনক বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে গত ১৫ই আগষ্ট শোক দিবস অনুষ্ঠানটি তান্ডব নীলা আঃ লীগের আক্তার হোসেনকে মারধর করার ঘটনায় অনুষ্ঠানটি পন্ড হয়।

ভাবকী ইউনিয়নে মন্ডলের বাজারে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে শোক দিবস এর অনুষ্ঠানটির আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানটি সন্ত্রাসী মহল তান্ডব চালিয়ে পন্ড করে। প্রত্যক্ষদর্শীরা জানান শেখ রাসেল স্মৃতি অনুষ্ঠান চলাকালীন ৩০-৪০ জন লোক মোবাইল চুরির অভিযোগে ভাবকী ওয়ার্ডের নেতা আক্তার হোসেন তাদের অনুষ্ঠানটি যাতে নষ্ট না হয় তার জন্যে সবাইকে বুঝানোর চেষ্টা করলে সন্ত্রাসীরা উল্টা আক্রোমণ চালান।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

আক্রোমণকারীরা বঙ্গবন্ধুর ব্যানার ছিড়ে ফেলে ও আজে বাজে মন্তব্যও করেন। এই মারপিটের সংবাদ পেয়ে খানসামা থানা পুলিশ ঘটনা স্থলে এসে ঘটনা নিয়ন্ত্রন করেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন খানসামা উপজেলা আঃলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা আহম্মেদ শাহ্, সফিকুল ইসলাম, খামার পাড়া ইউপি চেয়ারম্যান সাজেদুর হক সাজু ও ধীমান দাস। বিডিটুডেস/আরএ/২০ আগস্ট, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three × 5 =