English Version

১৯ সেপ্টেম্বর পর্যন্ত ব্রিটিশ কারাগারেই থাকবেন নীরব মোদী

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: বৃহস্পতিবার জেল থেকে ভিডিয়োলিংকের মাধ্যমে মামলার শুনানিতে উপস্থিত থাকেন মোদী। বিচারক ট্যান ইক্রম তাঁকে জানান, আগামী ১৯ সেপ্টেম্বর বিচারের দিনক্ষণ নির্দিষ্ট হবে। সেদিনও ভিডিয়োলিংকের মাধ্যমেই আদালতে হাজিরা দিতে হবে মোদীকে। ১৯ সেপ্টেম্বর পর্যন্ত ব্রিটিশ কারাগারেই থাকবেন ২০০ কোটি ডলার পিএনবি প্রতারণা মামলায় অভিযুক্ত ফেরার হিরে ব্যবসায়ী নীরব মোদী। বৃহস্পতিবার এই নির্দেশ দিয়েছে ব্রিটেনের ওয়েস্টমিনস্টার ম্যাজিস্ট্রেটস কোর্ট।

এদিন জেল থেকে ভিডিয়োলিংকের মাধ্যমে মামলার শুনানিতে উপস্থিত থাকেন মোদী। বিচারক ট্যান ইক্রম তাঁকে জানান, আগামী ১৯ সেপ্টেম্বর বিচারের দিনক্ষণ নির্দিষ্ট হবে। সেদিনও ভিডিয়োলিংকের মাধ্যমেই আদালতে হাজিরা দিতে হবে মোদীকে। এদিন স্বল্প সময়ের শুনানিতে জেলের পোশাক ট্র্যাক শ্যুটে দেখা গিয়েছে নীরব মোদীকে। ভিডিয়োলিংকে তাঁকে শান্তই দেখিয়েছে।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

ভারত সরকারের প্রত্যর্পণের আবেদনের ভিত্তিতে স্কটল্যান্ড ইয়ার্ডের জারি করা ওয়ার‌্যান্টের জেরে গত মার্চ মাসে গ্রেফতার হওয়ার পরে নীরব মোদীর ঠিকানা দক্ষিণ-পশ্চিম লন্ডনের ওয়্যান্ডসওয়ার্থ জেল। গ্রেফতার হওয়ার পর থেকে বেশ কয়েক বার জামিনের জন্য আবেদন জানিয়েছেন নীরবের আইনজীবী। তবে প্রতি বারই তাঁর আবেদন নাকচ হয়েছে ব্রিটিশ আদালতে। গত জুন মাসে চতুর্থ বার তা নাকচ করে ব্রিটিশ হাইকোর্ট। বিডিটুডেস/আরএ/২২ আগস্ট, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

seventeen − nine =