English Version

৪০ বোতল বিদেশী মদসহ দুই মাদক কারবারি গ্রেফতার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কে এস এম আরিফুল ইসলাম, মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন রামনগর গ্রাম থেকে র‍্যাব-৯ সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর অভিযানে ৪০ বোতল বিদেশী মদসহ চন্দন কুর্মি এবং স্বপন রাজ ভল্লব নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২০শে অক্টোবর) রাতে এক গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি অভিযানিক দল কোম্পানি কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর নেতৃত্বে রামনগর গ্রাম থেকে ৪০ বোতল বিদেশী মদ এবং তাদের ব্যবহৃত সিএনজি ও একটি মোবাইল সেটসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার লাখাইছড়া চা বাগানের বাসিন্দা ধনেশ কুর্মি এর ছেলে চন্দন কুর্মি (৩৪) আর অপরজন হলেন- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার সীশেলবাড়ী চা বাগান এর বাসিন্দা পিন্টু রাজ ভল্লব এর ছেলে স্বপন রাজ ভল্লব (১৮) দ্বয়কে প্রেফতার করে।

এ বিষয়ে মুঠোফোনে শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর কাছে জানতে চাইলে তিনি আমাদের বলেন, আমরা এক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, একটি সিএনজিতে করে দুই মাদক কারবারি ৪০ বোতল মাদক বহন করছে বিক্রির জন্য। আর এমন সংবাদের ভিত্তিতে আমরা এখানে অভিযান পরিচালনা করি এবং তাদেরকে আলামত সহ গ্রেফতার করি।

আমি আশা করি আপনারাও যদি আমাদেরকে এভাবে তথ্য দিয়ে সহযোগিতা করেন, তাহলে ইনশাআল্লাহ আমরা সবসময়ই দেশ ও জনগণের কল্যাণে পদক্ষেপ নিতে পিছপা হব না। আর উল্লেখিত এ ঘটনায় র‍্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে আলামত সহ আসামীদেরকে শ্রীমঙ্গল থানায় প্রেরণ করেন। বিডিটুডেস/এএনবি/ ২১ অক্টোবর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twenty + 4 =