English Version

৫০০ কোটির মাইলফলক পেরোল ফেসবুক

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: অ্যান্ড্রয়েড চালিত ডিভাইসে ৫০০ কোটি ডাউনলোডের মাইলফলক পেরিয়ে গেছে ফেসবুক অ্যাপ। সামাজিক যোগাযোগের প্ল্যাটফর্ম হিসেবে কোনো কিছু গুগল জনপ্রিয় করতে না পারার পুরো সুবিধা পেয়েছে ফেসবুক। গুগল সামাজিক যোগাযোগের মাধ্যম চালু করার বেশ কয়েকবার প্রচেষ্টা চালিয়েছে। তবে ফেসবুক ব্যবহারকারীদের টেনে আনতে পারেনি। এখন গুগলের অ্যাপ বাদে বাইরের কোনো অ্যাপ হিসেবে বৈশ্বিক পর্যায়ে ৫০০ কোটির মাইলফলক পেরোল ফেসবুক।

স্বাস্থ্যের খবর জানুন

গুগলের বিভিন্ন অ্যাপ মোবাইল ফোনে প্রিইনস্টল থাকে। কিন্তু স্যামসাংয়ের ফোন বাদে অন্য স্মার্টফোনে ফেসবুকের অ্যাপ প্রিইনস্টল করা থাকে না। এ ক্ষেত্রে ফেসবুকের জন্য এটি বিশাল অর্জন। ৫০০ কোটি ডাউনলোডের মাইলফলক পেরোনো অন্য অ্যাপগুলো হচ্ছে—গুগল ক্রোম, জি-মেইল, ইউটিউব, গুগল ম্যাপস, গুগল সার্চ ও গুগল টেক্সট টু স্পিচ।

ফেসবুকের পর ৫০০ কোটি ডাউনলোডের দিকে এগিয়ে যাচ্ছে হোয়াটসঅ্যাপ। সম্প্রতি ফেসবুকের পক্ষ থেকে অ্যান্ড্রয়েড ও আইওএস প্ল্যাটফর্মে ‘থ্রেডস’ নামের একটি অ্যাপ উন্মুক্ত করা হয়েছে। নতুন ধারণা নিয়ে চালু করা অ্যাপটি ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে যোগাযোগের সুবিধা দেবে। বিডিটুডেস/এএনবি/ ০৮ অক্টোবর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twenty − 8 =