English Version

৬০ বছর পরের বাংলাদেশ কি হবে শেখ হাসিনা তা পরিকল্পনা করছেন: পরিকল্পনা মন্ত্রী

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আল-হেলাল, সুনামগঞ্জ: পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল কাজ গরীবের উদ্দেশ্যে, নিম্ন আয়ের মানুষের উদ্দেশ্য। হাওর বাওরের পিছিয়ে পড়া মানুষের কল্যাণে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন এটা আমাদের সকলকে মনে রাখতে হবে। তাই আমাদের অফিসার যারা আছেন, নেতৃবৃন্দ যারা আছেন আমরা সবাই ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনাকে তার ভাল কাজে সহায়তা করবো।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহস আছে, ঈমান আছে, শেখ হাসিনার দূরদৃষ্টি আছে। আজ থেকে ২০ বছর পরে, ৪০ বছর পরে, ৬০ বছর পরে বাংলাদেশ কি হবে শেখ হাসিনা তা পরিকল্পনা করছেন। তিনি বলেন, আমাদের তরুণদের জন্য আমরা আধুনিক সুন্দর বাংলাদেশ রেখে যাচ্ছি। রাজাকারমুক্ত অসাম্প্রাদায়িক বাংলাদেশ। যে বাংলাদেশে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান, সকল মানুষ সমান সম্মান নিয়ে সমান মর্যাদা নিয়ে এক সঙ্গে বসবাস করবে সেই বাংলাদেশ আমরা নির্মাণ করছি।

একনেকে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন লাভ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে সুনামগঞ্জের সর্বস্তরের জনগণের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা শেষে স্থানীয় স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত আনন্দ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এসব কথা বলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-২ আসনের এমপি ড. জয়া সেন গুপ্তা, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ ১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন, সংরক্ষিত আসনের এমপি শামীমা শাহরিয়ার প্রমুখ।

আলোচনা সভার আগে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের নেতৃত্বে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে জেলার ১১ উপজেলা থেকে আগত বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, রাজনৈতিক দলের কর্মী, প্রশাসনের লোকজন, ছাত্র, কৃষক, শ্রমিকসহ নানা পেশার লোকজন আনন্দ শোভাযাত্রা সহকারে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। পরে সুনামগঞ্জ জেলা স্টেডিয়াম মাঠে গিয়ে ঐ আনন্দ শোভাযাত্রাটি আনন্দ সমাবেশে মিলিত হয়। বিডিটুডেস/এএনবি/ ০৫ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

five × 3 =