English Version

৯ বছরের মেয়েকে হত্যার দায়ে আমেরিকায় যাবজ্জীবন ভারতীয় মহিলার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: কোনও রকম প্ররোচনা ছাড়া ছোট্ট মেয়েটাকে যে নৃশংস ভাবে খুন করা হয়েছে তা ক্ষমার অযোগ্য বলে জানিয়েছেন বিচারকরা। অর্জুনকে ২৫ বছর জেলে কাটাতে হবে। ঘটনার দিন অর্জুনকে তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গে বাড়ি থেকে বেরোতে দেখেন এক প্রত্যক্ষদর্শী। নয় বছরের শিশুকন্যাকে খুন করার দায়ে আমেরিকায় যাবজ্জীবন কারাদণ্ড হল ভারতীয় বংশদ্ভ‌ূত এক মহিলার। ওই মহিলা শিশুটির সত্‍ মা বলে জানা গিয়েছে।

নিউ ইয়র্কের কুইন্সের বাসিন্দা শামদাই অর্জুন নামে ৫৫ বছরের ওই মহিলা ২০১৬-য় তার স্বামীর প্রথম স্ত্রীর মেয়েকে শ্বাসরোধ করে খুন করে। কোনও রকম প্ররোচনা ছাড়া ছোট্ট মেয়েটাকে যে নৃশংস ভাবে খুন করা হয়েছে তা ক্ষমার অযোগ্য বলে জানিয়েছেন বিচারকরা। অর্জুনকে ২৫ বছর জেলে কাটাতে হবে। নয় বছরের আশদীপ কাউর এই ঘটনার মাস তিনেক আগে বাবার সঙ্গে থাকতে আমেরিকায় যায়।

সেখানেই তাকে বাড়ির বাথরুমে শ্বাসরোধ করে খুন করে বাথটাবে ফেলে দেয় অর্জুন। ঘটনার দিন অর্জুনকে তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গে বাড়ি থেকে বেরোতে দেখেন এক প্রত্যক্ষদর্শী। তিনি আশদীপ কোথায় তা জানতে চাইলে অর্জুন বলেন যে সে বাথরুমে রয়েছে, তার বাবা এসে তাকে নিয়ে যাবে। সন্দেহ হওয়ায় তখনই আশদীপের বাবা সুখজিন্দর সিংকে ফোন করে ডাকেন ওই প্রত্যক্ষদর্শী। বাথরুম থেকে আশদীপের নগ্ন ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার হয়। বিডিটুডেস/আরএ/১৪ মে, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

14 + nine =