English Version

Apple-এর নতুন চমক… 

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: টেক দুনিয়ায় ফের নয়া চমক নিয়ে আসতে চলেছে Apple সংস্থা। দু’দিন আগে সংস্থার তরফে পাঠানো মিডিয়া আমন্ত্রণ পত্রেই পাওয়া গিয়েছে তার সামান্য আভাস। কী আসতে চলেছে গ্রাহকদের জন্যে? Apple প্রডাক্ট নিয়ে গ্রাহকদের মধ্যে আগ্রহ ও উত্তেজনার সঙ্গে আর কোনও সংস্থার গ্যাজেটের তুলনা চলে না বললেই হয়। আগামী ৩ জুন ক্যালিফর্নিয়ার সান হোস-এ আয়োজিত হতে চলেছেঅ্যাপেল সংস্থার বার্ষিক ডেভলপার কনফারেন্স। প্রতি বছরই এই ইভেন্টে নতুন গ্যাজেট লঞ্চ করে Apple সংস্থা। তাই মনে করা হচ্ছে, এই অনুষ্ঠানেই নতুন সফ্টওয়্যার আপডেট নিয়ে আলোচনা হবে।

আমন্ত্রণ পত্রটিও বেশ আকর্ষক। আর্টওয়র্কে একটি ইউনিকর্নের ইলাস্ট্রেশন রয়েছে। এক ঝলক দেখলে মনে হবে ইউনিকর্নের মস্তিষ্কের ভিতর থেকে বেরিয়ে আসছে কোডিং সংকেত, অ্যাপ আইকন। কোন কোন নতুন চমক থাকতে পারে… iOS-এ ডার্ক মোড। শোনা যাচ্ছে নতুন অবতারে iOS-এ থাকতে পারে ডার্ক মোড।এখনও পর্যন্ত বেশ কিছু গুগল প্রডাক্টে রয়েছে এই ফিচার।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

এছাড়াও iPhone-এর বেশ কিছু ফিচার নিয়ে আসা হতে পারে MacBook ল্যাপটপে। iTune নির্ভরশীল প্ল্যাটফর্ম থেকে সরে এসে এমন কোনও অ্যাপ নিয়ে আসতে পারে যা মিউজিক এবং iTune-কে মিলিয়ে দেবে। আমন্ত্রণ পত্রে একটি শেয়ার আইকনও আছে। তাই মনে করে হচ্ছে আসতে পারে এমন কোনও ফিচার যার সাহায্য বিভিন্ন অ্যাপেল ডিভাইসের মধ্যে ডেটা আদানপ্রদান আরও সহজ হয়ে উঠবে। আমন্ত্রণ পত্র জুড়ে রয়েছে বেশ কিছু Animoji। তাই মনে করে হচ্ছে iOS13-এ আসতে চলেছে আরও এক গুচ্ছ নতুন Animoji। বিডিটুডেস/আরএ/২৪ মে, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

17 + seven =